০৩:৪৭ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৫ আগস্ট ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

শনিবার (৫ আগস্ট) দুপুরে কালিহাতী-বল্লা আঞ্চলিক সড়কের কামার্থী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী উপজেলার বীর বাসিন্দা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জাকির (২৮) ও একই গ্রামের আরফান আলীর ছেলে আসাদুজ্জামান (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চারান এলাকা থেকে জাকির ও আসাদুজ্জামান মোটরসাইকেলটি নিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। এসময় অপরদিক থেকে আসা প্রাইভেটকারের সা‌থে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এরআগে ওই মোটরসাইকেল‌টি এক‌টি অ‌টোভ্যানকে ওভার‌টেক কর‌তে ছিল। দুর্ঘটনায় মোটরসাইকেলটির চালক ঘটনাস্থলেই মারা যায়। এসময় আসাদুজ্জামানকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়ার তার পথে মৃত্যু হয়।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, মোটরসাইকেল ও প্রাইভেটকারটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি