০২:৩৮ এএম | টাঙ্গাইল, রোববার, ৩ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে ৭ দফা দাবিতে মানববন্ধন, প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১১ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

সাত দফা দাবিতে নিরাপদ সড়ক চেয়ে টাঙ্গাইলের ধনবাড়ীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ধনবাড়ী উপজেলার সর্বস্তরের জনগণ। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিসহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করা হয়। মানববন্ধনে অংশগ্রহণকারীদের হাতে ছিল বিভিন্ন স্লোগানসংবলিত প্লেকার্ড। রোববার সকাল সাড়ে ১০টায় ধনবাড়ী বাসস্ট্যান্ড চত্বরে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, ধনবাড়ীর যাত্রিবাহী বাসগুলোর কারণে প্রতিনিয়ত-ই বেড়ে চলছে সড়ক দুর্ঘটনা। চালকরা বাস চালানোর সময় কোনো তোয়াক্কা করে না। খেয়াল-খুঁশি মত সড়কে বাস রাখায় সৃষ্টি হয় লম্বা যানজটের। গত ৭ ফ্রেরুয়ারী সড়ক দুর্ঘটনায় মারা যায় কলেজ শিক্ষার্থী মাফুজুর রহমান সিয়াম (২২), ৫ ফ্রেরুয়ারী সার্থক রায় (২২)। এছাড়াও সাম্প্রতিক সড়ক দুর্ঘটনায় দুই স্কুল শিক্ষকসহ ধনবাড়ীর আঞ্চলিক মহাসড়কে ঘটনাস্থলে মোট প্রাণহানি হয় সাত জনের। এসব মৃত্যুর ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করে তাঁরা আরও বলেন, আর যেন কোনো মায়ের কোল শূন্য না হয়। সরকারের কাছে আমাদের একটাই দাবি সরকার যেন আমাদের জন্য নিরাপদ সড়ক নিশ্চিত করে। 

মানববন্ধনে বক্তব্য রাখেন, সার্থক রায়ের চাচা সজল ভদ্র, আ. মজিদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সম্পাদক মেহেদী হাসান রনি, মানবাধিকার কমিশন ধনবাড়ী শাখার সভাপতি শহিদুল্লাহ, নিহত সিয়াম ও সার্থকের সহপাঠি কৌশিক, সবুজ মিয়া, শান্ত আহমেদ, তৌসিফ ও শিহাদ আহমেদসহ আরও অনেকে।

আপনার মন্তব্য লিখুন...

৯০ দশকের পর সিদ্দিক পরিবার ও খান পরিবার এক মঞ্চে  পোস্টমাস্টারের বিরুদ্ধে গ্রাহকের মুনাফার টাকা কম দেয়ার মির্জাপুরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৪  টাঙ্গাইলে মাদকের বিরুদ্ধে ম্যারাথন  মধুপুরে মসলা জাতীয় ফসলের মাঠ দিবস পালিত আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী ধনবাড়ীতে জাতীয় বীমা দিবস পালিত মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত ৪ঘন্টা পর ঢাকার স‌ঙ্গে ট্রেন চলাচল স্বাভা‌বিক টাঙ্গাইলে কমিউটার ট্রেন ইঞ্জিন বিকল,উত্তর বঙ্গের সাথে য প্রথমবারের মতো প্রথম গ্রেডে উন্নীত হয়েছেন মাভাবিপ্রবির টাঙ্গাইলে পৌরসভার উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শু মির্জাপুরে কুমুদিনী হাসপাতালে চক্ষু শিবির ও সচেতনতামূলক নাগরপুরে গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বসে গরু-ছাগলের হাট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি