০১:৫৭ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে ৭ দফা দাবিতে মানববন্ধন, প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১১ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

সাত দফা দাবিতে নিরাপদ সড়ক চেয়ে টাঙ্গাইলের ধনবাড়ীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ধনবাড়ী উপজেলার সর্বস্তরের জনগণ। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিসহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করা হয়। মানববন্ধনে অংশগ্রহণকারীদের হাতে ছিল বিভিন্ন স্লোগানসংবলিত প্লেকার্ড। রোববার সকাল সাড়ে ১০টায় ধনবাড়ী বাসস্ট্যান্ড চত্বরে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, ধনবাড়ীর যাত্রিবাহী বাসগুলোর কারণে প্রতিনিয়ত-ই বেড়ে চলছে সড়ক দুর্ঘটনা। চালকরা বাস চালানোর সময় কোনো তোয়াক্কা করে না। খেয়াল-খুঁশি মত সড়কে বাস রাখায় সৃষ্টি হয় লম্বা যানজটের। গত ৭ ফ্রেরুয়ারী সড়ক দুর্ঘটনায় মারা যায় কলেজ শিক্ষার্থী মাফুজুর রহমান সিয়াম (২২), ৫ ফ্রেরুয়ারী সার্থক রায় (২২)। এছাড়াও সাম্প্রতিক সড়ক দুর্ঘটনায় দুই স্কুল শিক্ষকসহ ধনবাড়ীর আঞ্চলিক মহাসড়কে ঘটনাস্থলে মোট প্রাণহানি হয় সাত জনের। এসব মৃত্যুর ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করে তাঁরা আরও বলেন, আর যেন কোনো মায়ের কোল শূন্য না হয়। সরকারের কাছে আমাদের একটাই দাবি সরকার যেন আমাদের জন্য নিরাপদ সড়ক নিশ্চিত করে। 

মানববন্ধনে বক্তব্য রাখেন, সার্থক রায়ের চাচা সজল ভদ্র, আ. মজিদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সম্পাদক মেহেদী হাসান রনি, মানবাধিকার কমিশন ধনবাড়ী শাখার সভাপতি শহিদুল্লাহ, নিহত সিয়াম ও সার্থকের সহপাঠি কৌশিক, সবুজ মিয়া, শান্ত আহমেদ, তৌসিফ ও শিহাদ আহমেদসহ আরও অনেকে।

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি