১০:৫৬ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নির্বাচন আসলেই বিএনপি নানান ষড়যন্ত্র করে : মেহের আফরোজ চুমকি 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৯ জুলাই ২০২৩ | |
, টাঙ্গাইল :

কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, নির্বাচন আসলেই বিএনপি নানান ষড়যন্ত্র করে। মিথ্যা বলে নানান ভাবে অর্থ আনে কোথা থেকে আল্লাহ ভালো জানে। ওরা (বিএনপি) বলে ক্ষমতায় নাই দীর্ঘদিন, কিন্তু টাকার সালনা তো কম না। লন্ডনে বসে আছে তারেক জিয়া বছরের পর বছর। আমরা বেড়াতে গেলে সাত দিনের টাকাই আমাদের থাকে না। তারা (বিএনপি) এ দেশের টাকা আত্মসাৎ করে বছরের পর বছর বিদেশে বসে থাকে। দেশ প্রেম যদি থাকতো তাহলে দেশে ফিরে আসত। জননেত্রী শেখ হাসিনা যখন দেশের বাহিরে গিয়েছিল হাসিনাকে তখন বাংলাদেশে ঢুকতে দেওয়া হয়নি, অনেক ষড়যন্ত্র হয়েছে। তখন প্রধানমন্ত্রী বলছিলেন যত মামলা দেন, হামলা করেন, জেলখানায় দেন আমি বাংলার মাটিতে ফিরে আসবোই। 

মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবে টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মেহের আফরোজ চুমকি এমপি বলেন,  যারা (বিএনপি) নানান ধরনের ষড়যন্ত্রে লিপ্ত, যারা (বিএনপি) বঙ্গবন্ধুর হত্যাকারীকে দূষণ করেছে মদদ দিয়েছিল। যারা এই দেশের রাজাকার আল বদরদের সম্মান দিয়েছিল আজকে তাদের মুখে বড় বড় কথা। জিয়াউর রহমান ক্ষমতায় এসে কি গণতন্ত্র দেখিয়েছিল সে তো মিলিটারির একজন বড় অফিসার ছিল। এই অফিসার তো হতে পারত না? বঙ্গবন্ধু এই দেশ স্বাধীন করছিল বলেই সে একজন বড় অফিসার হয়েছে। অথচ বঙ্গবন্ধুর হত্যার পরে বিএনপি ক্ষমতায় চলে আসলো। তখন জিয়াউর রহমান রাষ্ট্রপতি ও সেনাবাহিনীর প্রধান ছিল। এটা সংবিধানের কোন জায়গায় নাই। সে সংবিধানকে বায়োলেট করে ক্ষমতা চলে এসেছে। বঙ্গবন্ধুর হত্যা হয়ে গেল বিচার তো নেই? জিয়াউর রহমান কালো আইন তৈরি করে ফেললো যাতে এই বাংলার মাটিতে বঙ্গবন্ধুর হত্যার বিচার না হয়। জাতীয় চার নেতাকে জেলখানার ভিতরে হত্যা করল। চিরতরে আওয়ামী লীগকে শেষ করে দেওয়ার জন্য। ২১শে আগস্টে  জননেত্রী শেখ হাসিনাকে শেষ করে দেওয়ার জন্য গ্রেনেড হামলা করেছিল।

তিনি আরও বলেন, বিএনপির রাজনীতি হল সন্ত্রাসের রাজনীতি। তারা কি ভুলে গেছে আজকে তারা গণতন্ত্রের কথা বলে, তারা নাকি রাজপথ কাপাতে চায়। কিসের জন্য বিদেশিদের কাছ থেকে মদত পায়।  জননেত্রী শেখ হাসিনা  হলো জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা আত্মবিশ্বাসী নেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছে তিনি পারেন এই দেশের রাজাকার আল বদরদের বিচার করেছেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের বিচার করেছেন। তিনি বাংলার মানুষকে মানবতার নেত্রী হিসেবে সারা বিশ্বে পরিচিত করে আমাদের সম্মানিত করেছেন। দেশকে আজকে উন্নতির দেশে হিসেবে নিয়ে গেছেন। আমরা তার সৈনিক মহিলা আওয়ামী লীগ। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে সব সময় আছি।

টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাছিমা বাছিতের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আহসানুল ইসলাম টিটু এমপি, খান আহমেদ শুভ এমপি, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা এমপি, খন্দকার মমতা হেনা লাভলী এমপি, অপরাজিতা হক এমপি, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেরদৌসী আক্তার রুনু প্রমুখ। 

এছাড়াও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ, জেলা, উপজেলা, শহর ও বিভিন্ন ওয়ার্ডের  নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি