১২:১০ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে গণপিটুনিতে ১ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১২ আগস্ট ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে গরুচোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে মধুপুর উপজেলার বেরীবাইদ গ্রামে ঘটনাটি ঘটে। গণপিটুনিতে নিহত শাহজাহান (৩০) জামালপুর জেলার ইসলামপুর উপজেলার সাগমা গ্রামের জাহেদ কামালের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার ভোর রাতে বেরীবাইদ গ্রামে গৃহবধূ কুলসুম সাংমার বাড়ি থেকে গরু চুরি করার সময় সে ডাক চিৎকার শুরু করেন। প্রতিবেশীরা ডাক চিৎকারে এগিয়ে আসলে পিকআপ যোগে আসা ৭/৮জন দূর্বৃত্তরা পালিয়ে গেলেও একজন জনতার হাতে ধরা পড়ে। এ সময় এলাকাবাসী গরু চোর সন্দেহে ধৃত ব্যক্তিকে গণধোলাই দেয়। 

এ বিষয়ে অরণখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ হুমায়ুন আহমেদ জানান, জনতার গণধোলাইয়ে আহত শাহজাহানকে উদ্ধার করে সকাল ৯টার দিকে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। নিহত শাহজাহানের বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার সাগমা গ্রামে। সে ওই গ্রামের জাহেদ কামালের ছেলে। তার বয়স আনুমানিক ৩০ বছর। এ ঘটনায় মধুপুর থানায় আইনগত প্রক্রিয়া চলছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি