০৩:৫৩ পিএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৬ জুলাই ২০২১ | |
টাঙ্গাইলে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার| ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর থেকে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের সদস্যরা।

রোববার (২৬ জুলাই) এ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- মির্জাপুরের গোড়াই মঈননগর এর হাফিজ উদ্দিন এর ছেলে  সুজন মাহমুদ ওরফে সেজু (৩০) ও গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাই এর শাহজাহান মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৩৫)।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ মুশফিকুর রহমান এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাধীন গোড়াই মঈননগর (খামারপাড়া) এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় হেরোইনসহ দুই মাদকব্যবসায়ীকে গ্রেফফতার করা হয়।

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে  ৬ (ছয়) গ্রাম হেরোইন, যার মূল্য আনুমানিক ৬০ হাজার টাকা এবং নগদ ৫,৬০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য হেরোইন অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাসহ অন্যান্য থানা এলাকার মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছিল।

তাদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে বলেও র‌্যাব জানিয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি