০৭:২৪ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাস্ক না পরায় ভূঞাপুরে ১২জনকে জরিমানা

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১২ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে মুখে মাস্ক না পরে বাইরে ঘোরাফেরা করায় ১২জনকে জরিমানা করা হয়েছে।

রবিবার (১২ জুলাই) দুপুরে ভূঞাপুর থানা মোড় এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিভিন্ন অঙ্কে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ আসলাম হোসাইন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ আসলাম হোসাইন বলেন, সরকারি নির্দেশ অমান্য করে করোনার এই সময়ে মুখে মাস্ক না পরে মানুষজন হাট-বাজারে ঘোরাফেরা করছেন। এতে সংক্রমনের ঝুঁকি বাড়তে পারে। দুপুরে ভূঞাপুর থানা মোড় এলাকায় পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১২জনকে ৬৫০ টাকা জরিমানা করা হয়েছে। এধরনের অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি