১১:১৪ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে করোনা ও উপসর্গে মৃত্যু ৭, শনাক্ত ২২৩

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২০ জুলাই ২০২১ | |
ফাইল ছবি- টাঙ্গাইল২৪.কম।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে করোনা ও উপসর্গ নিয়ে ৭জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৪ ও উপসর্গ নিয়ে ৩জনের মৃত্যু হয়।

এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ২২৩জন। শনাক্তের হার শতকরা ২৫ দশমিক ৮৭ ভাগ।

মঙ্গলবার (২০ জুলাই) বিষয়নি নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৪ জন ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়। অপরদিকে জেলায় নতুন করে ২২৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৮৬২ টি নমুনা পরীক্ষায় ২২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২৫ দশমিক ৮৭ ভাগ। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা ১২ হাজার ১১৬৫ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৬ হাজার ৪০৬ জন। সর্বমোট মৃত্যু ১৯৩ জন। 

তিনি আরো জানান, জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ১৪৪ জন। এর মধ্যে টাঙ্গাইল জেনালের হাসপাতালে ৮৩ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২১জন, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২জন, ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১জন, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫জন, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬জন আর মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ২১ জন। এছাড়াও জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৫ হাজার ৪২২ জন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি