০৭:৩১ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট হওয়ার কোন সুযোগ নেই-পুলিশ সুপার

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম বলেছেন, বারো মাসে তের পার্বণ কথাটি হিন্দু স¤প্রদায়ের জন্য প্রচলিত থাকলেও শারদীয় দূর্গা পূজাই বেশি আনন্দ উৎসবের মাধ্যমে পালন করা হয়। এ দেশে ধর্মীয় সম্প্রীতি ফুটে উঠে দূর্গাপূজাতে। যারা এ দেশে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করতে চায় তারা সংখ্যায় অল্প। আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী তাদের ব্যাপারে সতর্ক রয়েছে। তাই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট হওয়ার কোন সুযোগ নেই।

হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শুক্রবার টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন ।

তিনি এসময় আরো বলেন, পাঁচদিন ব্যাপী শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে পালনের সুবিধার্থে প্রতিটি পূজা মন্ডপে পুলিশ অত্যন্দ্র প্রহরীর মতো দায়িত্ব পালন করে যাচ্ছে। পূজা মন্ডপে কোনো অঘটন ঘটলে প্রশাসন তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার জন্য প্রস্তুত রয়েছে। পূজা মন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে টাঙ্গাইল জেলা পুলিশ সদা প্রস্তুত। ব্যক্তিগত ভাবে কোন অপ্রীতিকর ঘটনার আশংকাও তিনি করছেন না বলেও জানান এসময়।

তিনি উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এসে উপজেলা পূজা উদযাপন কমিটির আহবায়ক ল²ীকান্ত সাহা, যুগ্ম আহবায়ক শম্ভুনাথ সাহা ও নিরেন্দ্র নাথ পোদ্দারসহ হিন্দু নেতৃবৃন্দের সাথে পূজা উদযাপন শীর্ষক বিভিন্ন বিষয়ে মত বিনিময় করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ, নাগরপুর থানা পুলিশের ওসি (তদন্ত) বাহালুল খানসহ বিভিন্ন মন্ডপের হিন্দু নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি