১২:২২ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে নারী গাঁজা ব্যবসায়ীর কারাদণ্ড

মো: নুর আলম, গোপালপুর থেকে | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৪ জুলাই ২০২১ | |
গোপালপুরে ফিরোজা নামের এক নারী গাঁজা ব্যবসায়ীকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে ফিরোজা নামের এক নারী গাঁজা ব্যবসায়ীকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। ওই নারী উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের দরিসয়া গ্রামের আকবর আলীর স্ত্রী। তিনি নিজ বাড়িতে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

বুধবার (১৪ জুলাই) দুপুরে তার নিজ বাড়িতে গাঁজাসহ আটক করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাকে দুই বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পারভেজ মল্লিক।

উপজেলা নির্বাহী অফিসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় তার বাড়ি থেকে গাঁজা উদ্ধার হয়েছে। তাই ফিরোজা কে মাদকদ্রব্য আইন ২০১৮ অনুযায়ী গাঁজা সেবন ও বিক্রয় দায়ে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি