০২:৫৪ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে সেচপাম্পে জুয়ার আসর, ৪ জুয়াড়ি আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৬ জুলাই ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে সেচপাম্পের জুয়ার আসর থেকে ৪ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। রবিবার গভীর রাতে পোড়াবাড়ী এলাকা থেকে জুয়া খেলার সময় হাতেনাতে তাদের আটক করে পুলিশ। 

আটককৃতরা হলেন- পোড়াবাড়ী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মিন্টু (৪৫), নয়ন আলীর ছেলে জালাল উদ্দিন (৫০), আহাম্মদ আলীর ছেলে তারেক মিয়া (২৫) ও মতিয়ার রহমানের ছেলে আলী আজগর (৩২)।

থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানায়, গোপালপুর থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদক দ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করার সময় সংবাদ পাই, ওই এলাকার জয়নাল মিয়ার সেচপাম্পের পাশের ফাঁকা জমিতে কতিপয় ব্যক্তি তাস দিয়ে টাকার বিনিময়ে জুয়া খেলতেছে। সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে প্রথমে তাদের আটক করা হয়। পরে উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় জুয়া খেলার উপকরণ ও নগদ টাকা জব্দ করে আইনগত ব্যবস্থা নেওয়া হয়।  

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন জানান, আসামীরা প্রকাশ্য স্থানে টাকার বিনিময়ে তাস দ্বারা জুয়া খেলে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারার অপরাধ করেছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি মাদকসহ যাবতীয় অপরাধমুক্ত সমাজ গড়তে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি