১১:৫০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে মাদ্রাসার ছাত্রদের সনদপত্র ও পুরস্কার বিতরণ 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩ এপ্রিল ২০২১ | |
, টাঙ্গাইল :

নূরানী তা'লীমুল কোরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশ কর্তৃক অনুষ্ঠিত কেন্দ্রীয় সনদ পরীক্ষায় টাঙ্গাইলের গোপালপুরে শামসুদ্দীন শামসুন্নাহার বাইতুল উলুম মাদ্রাসার শিক্ষার্থীরা ২০১৮, ২০১৯, ২০২০ শিক্ষাবর্ষে শতভাগ জিপিএ ৫ প্রাপ্ত এবং ২০১৯ সালে শিক্ষাবর্ষে মেধা তালিকায় ১৭ তম, ২০২০ শিক্ষাবর্ষের মেধা তালিকায় ৬ষ্ঠ, ৭ম, ও ১৭ তম স্থান অধিকার কারীদের সনদপত্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বিকেলে শামসুদ্দিন শামসুন্নাহার বাইতুল উলুম মাদ্রাসা ময়দানে মেধা তালিকায় ৪ জন মোট ১০০ জন ছাত্র মাঝে পুরস্কার ও সনদ বিতরণ বিতরণ করা হয়। 

অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট নুরুল আলম খোকন  এর সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার মো.পারভেজ মল্লিক, পৌর মেয়র রকিবুল হক ছানা, গোপালপুর থানা অফিসার ইনচার্জ মো.মোশারফ হোসেন, সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, কাউন্সিলর মো.বাবলু শেখ, মো. ময়েন উদ্দিন, মো.আজগর আলী, মো.আব্দুল লতিফ, মো. নাছির উল আলম সিকদার নাসির, মো.শামসুল আলম, মো.মনিরুজ্জামান, মো.নাসির উদ্দিন, আরো উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্র ও অভিভাবকগণ। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র প্রতিষ্ঠানের কোষাধ্যক্ষ মাহবুব রেজা সরকার আতিক।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি