০৮:০৪ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবিতে ৩দিন ব্যাপী বইমেলা শুরু

মাভাবিপ্রবি প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রথম আলো বন্ধুসভার আয়োজনে তিনদিন ব্যাপী বইমেলা শুরু হয়েছে। সোমবার (৪ই মার্চ) সকাল বেলা বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে তিনদিন ব্যাপী বইমেলার উদ্বোধন করেন উক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মোঃ ফরহাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. এ আর এম সোলাইমান, প্রক্টর অধ্যাপক ড. মীর মোঃ মোজাম্মেল হক, শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. নূরুল ইসলাম, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক শাকিল মাহমুদ শাওন, বিজিই বিভাগের সহকারী অধ্যাপক শাহীন মাহমুদ। এছাড়াও এতে যোগদান করেন ছাত্রলীগ কমিটির সভাপতি মানিক শীল ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সহ অন্যান্য।

বইমেলার আয়োজক 'প্রথম আলো বন্ধুসভা মাভাবিপ্রবি' সভাপতি ইশতিয়াক আহমেদ বলেন, প্রতিবছরের ন্যায় এবারও আমরা তিনদিন ব্যাপী বইমেলার আয়োজন করছি। প্রথম দিনেই পাঠকদের ব্যাপক সাড়া পাওয়া গেছে। প্রতি বছর বইমেলার আয়োজন হওয়াতে গত কয়েক বছরে মাভাবিপ্রবি তে অনেক পাঠক তৈরি হয়েছে। বিশ্ববিদ্যালয় ও স্থানীয় লেখকরাও তাদের বই পাঠকদের কাছে মেলার মাধ্যমে সহজে পৌঁছে দিতে পারছেন। বইমেলা পাঠকদেরকে বইয়ের প্রতি আগ্রহ বাড়িয়ে দেয়। মানুষের চিন্তাভাবনা ও জ্ঞানধারণাকে বিস্তৃত করে তোলে, মানুষকে সুখী ও তৃপ্ত করে। বইমেলার মাধ্যমে একটি দেশের সাহিত্য-শিল্প-সাংস্কৃতির সাথে পরিচিত হওয়া যায়। বই মেলা জ্ঞানান্বেষী কোটি কোটি মানুষের জ্ঞান-তীর্থ।

উল্লেখ্য যে, বন্ধুসভার তিনদিন ব্যাপী আয়োজিত এই বইমেলা চলবে আগামী বুধবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা  ৬টা পর্যন্ত স্টলগুলো খোলা থাকবে। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি