১০:৫০ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলের জেলা প্রশাসককে প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২১ জুলাই ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের পদোন্নতিজনিত বদলি উপলক্ষে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগে ক্লাবের মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
এতে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত অতিথি জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, যুগ্ম-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও ইফতেখারুল অনুপম, সহ-সভাপতি একরামুল হক খান তুহিন, কোষাধ্যক্ষ আব্দুর রহিম, সদস্য মোহাম্মদ কামরুজ্জামান প্রমুখ। 

অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের দপ্তর ও লাইব্রেরি সম্পাদক অরণ্য সম্পাদক। এ সময় টাঙ্গাইল প্রেসক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানানো হয়। 

এ সময় জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, যোগদানের ৭ মাসের মধ্যে আমার বদলী হয়েছে। আমি সাংবাদিকদের সব সময়ই আমার ভালো কাজে সাথে পেয়েছি। আমি আরো সময় নিয়ে টাঙ্গাইলকে একটি সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে চেয়েছিলাম। আমার অনেক অসমাপ্ত কাজ রয়ে গেছে। 

আপনার মন্তব্য লিখুন...

ভাঙা সড়কে ঝুঁকি নিয়ে চলাচল, সংস্কারের উদ্যাগ নেই নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি