০৭:৩৯ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সরকারী রাস্তা দখল করে পুকুর খনন, ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১ এপ্রিল ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে সরকারী রাস্তা দখল করে পুকুর খননের দায়ে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন। উপজেলার ধোপাখালী ইউনিয়নে দয়ারামবাড়ী এলাকার আলমঙ্গীর হোসেনকে এ জরিমানা করা হয়। সে ওই এলাকার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।  

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার শেখ শামছুল আরেফিন বৃহস্পতিবার জানান, বুধবার (৩১ মার্চ) বিকালে এলাকাবাসীর অভিযোগে, আলমঙ্গীর হোসেন সরকারী রাস্তা দখল করে ব্যক্তিগতভাবে পুকুর খনন করে সংবাদ পেয়ে ঘনাস্থলে গিয়ে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং ১৫ দিনের মধ্যে সরকারী রাস্তা মেরামত করার জন্য বলা হয়েছে। যদি ১৫ দিনের মধ্যে সরকারী রাস্তা মেরামত না করে দেয় তাহলে তাকে আইনি আওতায় আনা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেটের সিএ মো. আলমঙ্গীর হোসেন ও ধনবাড়ী থানা পুলিশ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি