১১:১৫ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাস্ক না পড়ায় গোপালপুরে ভ্রাম্যমান আদালতের অর্থদণ্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩১ মার্চ ২০২১ | |
, টাঙ্গাইল :

দ্বিতীয় ধাপে করোনা ভাইরাসের সংক্রমণরোধে মাস্ক না পড়ার অপরাধে ১৩ জন পথচারীকে ২ হাজার ৩০০ টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। 

মঙ্গলবার বিকাল ৫ টায় পৌর শহরের বাসস্ট্যান্ড, সূতীবাজারসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে এই অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইয়াসমিন সীমা। এ সময় তার সঙ্গে ছিলেন গোপালপুর থানার এসআই নাজমুল হাসান। 

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ মল্লিক। তিনি জানান- ‘করোনারোধে মঙ্গলবার বিকালে পৌর শহরের বিভিন্ন স্থানে মাস্ক ব্যবহার নিশ্চিত করণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান করা হয়েছে। এসময় মাস্ক না পড়ার অপরাধে ১৩ জনকে মোট ২ হাজার ৩০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এছাড়া মাস্ক ও বিতরণ করা হয়। আরও জানান, এ ধরণের অভিযান ও কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি