১১:৩৮ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দদের সাথে কালিহাতী থানা পুলিশের আলোচনা সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২১ মার্চ ২০২১ | |
, টাঙ্গাইল :

সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ ও পূজা উদযাপন কমিটির সাথে আলোচনা সভা করেছেন টাঙ্গাইলের কালিহাতী থানা পুলিশ। শনিবার (২০ মার্চ) দুপুরে কালিহাতী থানার আয়োজনে ওসি সওগাতুল আলমের সভাপতিত্বে থানা চত্বরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় কালিহাতী সার্কেল এএসপি রাসেল মনির, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা. গনেশ সাহা, সাধারণ সম্পাদক পরিতোষ সেন, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলম, কালিহাতী কেন্দ্রীয় জয়কালি মন্দিরের সাধারণ সম্পাদক সমীর সাহা চৌধুরী মানিক সহ বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভাটি সঞ্চালনা করেন, ওসি তদন্ত রাহেদুল ইসলাম।

এসময় ওসি সওগাতুল আলম বলেন আপনারা জানেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন উপলক্ষে বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধানগন আমন্ত্রিত অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে যোগদান করতে আসছেন।

বিশেষ করে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আসাকে কেন্দ্র করে কিছু কুচক্রী মহল নানা ষড়যন্ত্র করে ঘোষণা দিয়েছেন তাকে বাংলাদেশে ঢুকতে দেওয়া হবে না। সে লক্ষ্যে ঐ সকল কুচক্রী মহল নানা গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক হামলার ঘটনা ঘটানোর চেষ্টা করতে পারে । আপনারা নির্ভয়ে সতর্কতা অবলম্বন করুন আমরা আপনাদের পাশে আছি। কোন প্রকার সমস্যা হলে আমাকে ও থানাকে সাথে সাথে ফোন করে জানাবেন আমরা সাথে সাথে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি