০৭:২৯ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে স্ত্রী’র সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৬ মার্চ ২০২১ | |
, টাঙ্গাইল :

কালিহাতীতে স্ত্রী’র সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আলাউদ্দিন (২৬) নামে এক ট্রাক চালক স্বামী।

মঙ্গলবার(১৬ মার্চ) বিকেল  উপজেলা এলেঙ্গা সরকারি শামসুল হক কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবীরের ভাড়া বাসায় টিনসেট ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আলাউদ্দিন উপজেলার সল্লা ইউনিয়নের সল্লা পূর্বপাড়া গ্রামের শহর আলী ছেলে। 

এ বিষয়ে বাসার মালিক এলেঙ্গা সরকারি শামসুল হক কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবীর জানায়, সোমবার দিন স্ত্রী’র সঙ্গে ঝগড়া রাতে স্ত্রীকে বাবার বাড়ি পাঠিয়ে দিয়ে বসত ঘরের ধন্নার সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন তিনি। মঙ্গলবার দুপুরে অন্যান্য ভাড়াটিয়া লোকজন ঘরের জানালা দরজা বন্ধ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘরের জানালা ভেঙ্গে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কালিহাতী থানার এসআই রুপম জানান, নিহতের মরদেহ ঘরের ধন্নার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। 

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি