০৯:০৪ পিএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে দশম শ্রেণির ছাত্রীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৮ ফেব্রুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে দশম শ্রেণির এক ছাত্রীকে রাতের অন্ধকারে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। কে বা কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি স্বজন ও এলাকাবাসী। হত্যা রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৭ ফ্রেব্রুয়ারি) রাত ৮ টার দিকে উপজেলার কোকডহরা ইউনিয়নের দত্ত গ্রামের প্রবাসী আনোয়ার হোসেনের মেয়ে স্কুলছাত্রী আশা আক্তারকে মোবাইল ফোনে ঘর থেকে বাড়ীর বাহিরে ডেকে নিয়ে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা ঘটনাস্থল থেকে গুরুত্বর জখম অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে নিয়ে গেলে মারা যায় সে। তবে কে বা কারা হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি স্বজন ও এলাকাবাসী।

উপজেলার কোকডহরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, এমন ঘটনা মেনে না যায় না। সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

এদিকে, হত্যা রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানিয়েছেন কালিহাতী থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম। তিনি আরো জানান, নিহত আশা আক্তারের মা সুফিয়া বেগম বাদী হয়ে কালিহাতী থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত আশা আক্তার উপজেলার বল্লা করোনেশন স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্রী ছিল।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি