১১:১২ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরের নতুন এসিল্যান্ড আজগর হোসেন সোহেল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৯ অক্টোবর ২০১৭ | | ৫২৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব নিয়েছেন মো. আজগর হোসেন সোহেল।

রোববার সকালে ৩৩তম ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা মির্জাপুরের এসিল্যান্ড হিসেবে দায়িত্ব নেন। এর আগে তিনি রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কর্মরত ছিলেন।

মো. আজগর হোসেনের বাড়ি চট্রগ্রাম জেলার বাঁশখালী উপজেলায়। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ও এমবিএ পাস করা এই কর্মকর্তা ব্যক্তিগত জীবনে এখনও অবিবাহিত।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব বুঝে নেয়ার পর মো. আজগর হোসেন সোহেল জানান, ভূমি অফিস সম্পর্কে সাধারণ মানুষের যে গতানুগতিক ধারণা আছে তা পরিবর্তনের জন্য যা যা করনীয় সেই কাজগুলোই তিনি অগ্রাধিকার ভিত্তিতে করবেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি