০৭:৩৯ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঘাটাইলে ব্যবসায়ী সমিতির এি-বার্ষিক সাধারণ সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ঘাটাইল উপজেলার ঐতিহ্যবাহী বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে বাজারের ব্যবসায়ীগণ ও সর্বস্তরের সকল সাধারণ ব্যবসায়ীদের অংশগ্রহণে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ ডিসেম্বর বৃহস্পতিবার ঘাটাইল উপজেলা অডিটরিয়ামে ঘাটাইল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আসাদৌলা শিরণ সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেনে পরিচালনায় উক্ত সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মো.শহিদুল ইসলাম লেবু।

এতে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ঘাটাইল পৌর মেয়র মো. শহীদুজ্জামান খান ভিপি শহীদ, সাবেক মেয়র মো. আব্দুল রশিদ মিয়া, সাবেক ভাইস চেয়ারম্যান মো. আব্দুল হালিম রনি, ঘাটাইল ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক কমান্ডার হাবিুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান আজাদ, ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খান, সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম প্রমুখ

এ সময় ঘাটাইল ব্যবসায়ী সমিতির সকল নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ ব্যবসায়ীদের সমস্যার কথা শোনেন এবং তা সমাধানের প্রতিশ্রুতি দেন। এদিন উক্ত সাধারণ সভা সফল করতে উপজেলা শহর এলাকার ও বাজারের সহস্রাধিক ব্যবসায়ী সভায় অংগ্রহণ করেন। এছাড়ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, পেশাজীবীবৃন্দ, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পরে সভাপতি ঘাটাইল ব্যবসায়ী সমিতির নির্বাচিত পুর্বের কমিটি বিলুপ্তি ঘোষনা করেন এবং সাবেক মেয়র আ: রশিদ মিয়াকে আহব্বায়ক ও মো. লুতফর রহমানকে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠিত হয়। খুব শিগ্রই এই সমিতির সাধারণ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আজকে গঠিত আহব্বায়ক কমিটি নির্বাচনী কর্মকাণ্ড পরিচালনা করবেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি