০৯:১০ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিয়ের পিঁড়িতে বসা হলো না চঞ্চলের

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

বিয়ের পিঁড়িতে বসা হলো না মালয়েশিয়া প্রবাস ফেরত চঞ্চলের (২৩)। গত রোববার (৬ ডিসেম্বর) সকাল ১১টার দিকে শুভলগ্নের কয়েক ঘন্টা আগেই বিয়ের বাজার শেষে বাড়ি ফেরার পথে টাঙ্গাইলের বাসাইল উপজেলার আইসড়ায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনার শিকার হন জামিল হাসান চঞ্চল (২৩)। 

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ১১টার দিকে চলে যান সে না ফেরার দেশে।

নিহত চঞ্চল টাঙ্গাইলের বাসাইল উপজেলার ১নং ফুলকি ইউনিয়নের আইসড়া পশ্চিমপাড়া (খালের পাড়) এলাকার ইউসুফ আলীর একমাত্র ছেলে।

সত্যতা নিশ্চিত করেছেন ফুলকি ইউনিয়নের আউসড়া গ্রামের ইউপি সদস্য আল ইমরান আরিফ।

স্বজনরা জানায়, গত দেড় মাস আগে মালয়েশিয়া থেকে বাড়িতে ছুটিতে আসেন চঞ্চল। মাত্র কয়েকদিন আগেই পার্শ্ববর্তী কালিহাতি উপজেলার গোলড়া গ্রামের মজনু মিয়ার প্রথম কন্যার সাথে বিয়ে রেজিস্ট্রি হয়। ৭ ডিসেম্বর বিবাহ সম্পন্নের কথা ছিল। গত রোববার (৬ ডিসেম্বর) সকাল ১১টার দিকে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরার পথে উপজেলার আইসড়ায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনার শিকার হয় জামিল হাসান চঞ্চল (২৩)। বাজারের পশ্চিম পাশে ব্যাটারিচালিত অটো রিক্সাকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটো রিক্সার সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সে মোটরসাইকেল থেকে ছিটকে সিএনজি'র সামনের গ্যাসের উপর মুখথুবড়ে পড়ে। এতে চঞ্চলের মুখ ও মাথার সামনের অংশ থেতলে যায়। খবর পেয়ে স্থানীয় বন্ধু ও স্বজনরা গুরুতর আহত অবস্থায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় স্বজনরা তাকে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল হসপিটালে নিয়ে যায়। সেখানে ৭ ডিসেম্বর অস্ত্র পাচারের পর তাকে আইসিইউ-তে নিবির পর্যবেক্ষনে রাখা হয়। দীর্ঘ চারদিন হাসপাতালের আইসিইউ-তে নিবির পর্যবেক্ষনে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ১১টার দিকে চলে যান সে না ফেরার দেশে।

বিয়ের প্রাক্কালে বরের এমন মর্মান্তিক মৃত্যুর শোকে বার বার মুসড়ে পড়ে অজ্ঞান হয়ে পড়ছে কনে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি