০২:৩৬ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসারের নিরাপত্তায় আনসার মোতায়েন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৬ সেপ্টেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

দিনাজপুরের ঘোড়াঘাটে সরকারি বাসভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার পর সরকার দেশের সকল ইউএনওর নিরাপত্তায় আনসার মোতায়েন শুরু করেছে। এরই ধারাবাহিকতায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার নির্বাহী অফিসারের (ইউএনও) বাসভবনে সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

রোববার (০৬ সেপ্টেম্বর) উপজেলা পরিষদের পাশে ইউএনওর বাসভবনের সামনে গিয়ে দেখা যায়, বাসভবনের প্রধান ফটকে ৪ জন আনসার সদস্য পাহারায় রয়েছেন।

নাগরপুর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম বাসভবনের নিরাপত্তায় আনসার সদস্যদের দায়িত্বে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী শুক্রবার রাত থেকেই আমার বাসভবনের সামনে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। তিনি আরো বলেন, যে সকল আনসার সদস্য মোতায়েন করা হয়েছে তারা সকলেই অঙ্গীভূত আনসার। আমি মনে করি এদের চেয়ে যদি ব্যাটালিয়ান আনসার সদস্য মোতায়েন করা হত তাহলে নিরাপত্তার বিষয়টি জোরদার হত। 

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জাইদুর রহমান জাহিদ জানান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তর থেকে নির্দেশনা মোতাবেক নাগরপুর উপজেলায় নির্বাহী অফিসার (ইউএনও) বাসভবনে নিরাপত্তার জন্য ৪ জন সদস্য মোতায়েন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি