০৮:০৪ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩১ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে দাম্পত্যকলহের জের ধরে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এঘটনায় নিহতের স্বামী জয়নাল আবেদীন বাবুকে আটক করেছে নাগরপুর থানা পুলিশ। 

শুক্রবার রাত এগারোটার দিকে অগ্নিদগ্ধ স্ত্রী রোজিনাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালে রেফার্ড করা হয়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শনিবার সকালের দিকে মারা যায় সে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, ৪ বছর আগে উপজেলার ভারড়া ইউনিয়নের রেহাই মীর কুটিয়া গ্রামের  নওশের আলীর ছেলে মাটিকাটা শ্রমিক জয়নাল আবেদীন বাবুর সাথে সহবতপুর ইউনিয়নের কোকাদাইর গ্রামের মজের আলীর মেয়ে রোজিনা (২২) এর সাথে বিয়ে হয়। তাদের সংসারে জান্নাতুল নামের দেড় বছরের এক কন্যা সন্তান আছে। শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্যকলহের সৃষ্টি হয়। পরে রাত ১১ টার দিকে অগ্নিদগ্ধ রোজিনাকে উদ্ধার করে স্বজন ও প্রতিবেশীরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করে। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার। এদিকে রোজিনার শ্বশুর বাড়ির পক্ষ থেকে কয়েলের আগুনে অগ্নিদগ্ধ হয়েছে বলে দাবী করলেও নিহতের ভাই রমজান তা মানতে নারাজ। 

এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্তকাজ চলমান। তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি