১০:৫০ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সুষ্ঠু পরিবেশে সম্পন্ন করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর: শাহাদত হোসেন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদত হোসেন চৌধুরী বলেছেন, আসন্ন পৌর নির্বাচন, স্থানীয় সরকার নিরপেক্ষ ও সুষ্ঠু পরিবেশে সম্পন্ন করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার নির্বাচন অফিস পরিদর্শন ও স্থানীয় সার্ভার স্টেশন নির্মাণের জায়গা নির্ধারণ করতে এসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

শাহাদত চৌধুরী বলেন, করোনা সংকট নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না। ইতোমধ্যে স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে নির্বাচন অব্যাহত রয়েছে। যেসব পৌরসভা ও ইউনিয়নের মেয়াদ শেষ হচ্ছে তার নির্বাচন সঙ্গে সঙ্গেই হচ্ছে। সংসদীয় আসন, উপজেলা ও জেলা পরিষদের উপ-নির্বাচন হচ্ছে। একইভাবে কার্যকাল বা সময় শেষ হওয়া ইউনিয়ন, পৌরসভাসহ সংশ্লিষ্ট নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে।

ধনবাড়ী নবাব সৈয়দ নওয়াব আলী চৌধুরীর বসবাস করা নবাব প্যালেসে মধ্যাহ্ন ভোজের ফাঁকে স্থানীয় প্রশাসনের সরকারি কর্মকর্তা ও সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নির্বাচন কমিশনার নির্বাচন সংক্রান্ত প্রসঙ্গে এমন আশাবাদ ব্যক্ত করেন।

সকালে কমিশনার শাহাদত হোসেন ধনবাড়ীতে পৌঁছালে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়।

এ সময় ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশীদ হীরা, উপজেলা নির্বাহী অফিসার  শেখ শামসুল আরেফিন, জেলা নির্বাচন কর্মকতা কামরুল হাসান, মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, থানার ওসি চান মিয়া, উপজেলা নির্বাচন কর্মকর্তা  করুনা সিন্ধু চাকলাদার, সাধারণ সম্পাদক আনছার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি