০৫:৩৫ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বন্যায় ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে পূনর্বাসন করবে সরকার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেছেন, বন্যায় ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে পূনর্বাসন করবে সরকার।

তিনি বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেলে টাঙ্গাইলের নাগরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরনকালে এ কথা বলেন। তিনি আরো বলেন, দূর্গত মানুষের প্রতি বর্তমান সরকারের সজাগ দৃষ্টি রয়েছে। কোন মানুষ যেন বন্যার সময় সুপেয় পানি, চিকিৎসা সেবা ও খাবারের অভাবে কষ্ট না পায় সে বিষয় মাথায় রেখেই সরকার বন্যার শুরু থেকেই দূর্গত মানুষের পাশে রয়েছেন। প্রশাসনের পক্ষ থেকে আশ্রয়কেন্দ্র খুলে সেখানে খাবারের ব্যবস্থা করা হয়েছে। আপনাদের যাদের বাড়িতে বন্যার পানি উঠেছে তারা আমাদের প্রশাসনের পক্ষ থেকে খোলা আশ্রয় কেন্দ্রে গিয়ে উঠুন। তিনি বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের উদ্দেশ্যে আরও বলেন, আপনারা ধৈর্য সহকারে পরিস্থিতি মোকাবেলা করুন কারন আমাদের পর্যাপ্ত ত্রাণের ব্যবস্থা রয়েছে। এছাড়া আমরা চিকিৎসাসেবা নিশ্চিতে মেডিকেল টিম গঠন করে দিয়েছি। নাগরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের পাইকশা, মাইঝাইল, চর ঘুণীপাড়া এলাকার বন্যা দূর্গত এলাকার প্রতিটি পরিবারকে ২০ কেজি করে চাল, শুকনো খাবার, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধ করন ট্যাবলেট বিতরন করেন।

টাঙ্গাইলের জেলা প্রশাসক (ডিসি) বিকেলে নৌ-পথে সলিমাবাদ ইউনিয়নের চরাঞ্চল পাইকশা মাইঝাইল ও চর ঘুণীপাড়া গ্রামের বন্যাদূর্গত এলাকা পরিদর্শন শেষে ৩ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মনিরা ইয়াসমিন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেগম শাহীন, সলিমাবাদ ইউপি চেয়ারম্যান অ্যাড. দাউদুল ইসলাম দাউদ, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. ফরহাদ হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সুজায়েত হোসেন প্রমূখ। 

উল্লেখ্য গত কয়েকদিনে যমুনা ধলেশ্বরী নদীর পানি অব্যাহত ভাবে বৃদ্ধি পেয়ে নাগরপুর উপজেলার নিম্নাণ্চল প্লাবিত হয়ে বহু পরিবার গৃহহীন হয়ে রাস্তার পাশে বিভিন্ন আশ্রয়কেন্দ্রে আশ্রয় নিয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি