১০:৪২ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ইউপি ও জেলা পরিষদের ৬টি স্থানে উপ-নির্বাচনে বিজয়ী হলেন যারা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২১ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ইউনিয়ন পরিষদের একটি চেয়ারম্যান পদে ও চারটি মেম্বার পদে উপ-নির্বাচন ২০ অক্টোবর মঙ্গলবার সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে তা টানা বিকেল ৫টা পর্যন্ত চলে। সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়ে। বিকাল ৫টার পর ভোট গণনা শুরু হয়।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের তোফায়েল আহম্মেদ (নৌকা) ভোট পেয়েছেন ৬২৬০ পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবুল হোসেন সরকার আবু (আনারস) পেয়েছেন ৪৬৪৫ ভোট।

করটিয়া ইউনিয়নের ৯নং ওর্য়াডের মেম্বার পদে লতিফ মিয়া (মোরগ) পেয়েছেন ১৬৬৫ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আলী আজম পেয়েছেন ৭৭৯ ভোট।

ছিলিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার পদে আরিফুল ইসলাম (মোরগ) পেয়েছেন ৬৬৩ পেয়ে জয়লাভ করেছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হায়দার আলী (ফুটবল) পেয়েছেন ৫৯৪ ভোট।

দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের ৩নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচনে হাজেরা বেগম (সূর্যমুখী) পেয়েছেন ১৩৭৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সালমা বেগম (তালপাখা) পেয়েছেন ১০৩৯ ভোট।

এছাড়া দেলদুয়ার সদর ইউনিয়নের ২ নং সাধারণ ওয়ার্ডে সেলিনা বেগম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে জেলা পরিষদের ১৫নং ওয়ার্ডের (গোপালপুর) সদস্য পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের এসএম রফিকুল ইসলাম পেয়েছেন ৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল লতিফ পেয়েছেন ৪২ ভোট। এদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১০৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সিনিয়র জেলা কর্মকর্তা এএইচএম কামরুল হাসান আমাদের সময়কে বলেন, নির্বাচন অবাধ এবং সুষ্ঠু করতে আইন-শৃঙ্খলার বাহিনীর পর্যাপ্ত সংখ্যক সদস্য নিয়োজিত ছিল। করোনার সময় সব স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ করা হয়েছে। কোথাও কোন বিচ্ছিন্ন ঘটনা ঘটেনি। ভোটের মাঠ সুষ্ঠু ও শান্তিপুর্ণ থাকায় সকল প্রার্থীই তাদের ফলাফল মেনে নিয়েছেন।

নির্বাচনে প্রতিটি কেন্দ্রে ১০ জন পুলিশ এবং ১২ জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। এছাড়াও র‌্যাবের ২টি টিম এবং স্ট্রাইকিং ফোর্স হিসেবে পুলিশের একাধিক টিম মোতায়েন কাজ করেছে। নির্বাচনে ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্বে পালন করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি