১২:৩৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

প্রধানমন্ত্রীকে কটুক্তিকারী গ্রেফতার না হওয়ায় আইন-শৃংখলা কমিটির সভা র্বজন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৮ অক্টোবর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তিকারীকে গ্রেফতার না করায় আইন শৃংখলা কমিটির সভা বর্জন করেছেন ইউপি চেয়ারম্যানসহ সদস্যরা। 

সোমবার কালিহাতী উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত সভাটি বর্জন করেন তারা। সভায় কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) এর বিরুদ্ধে গাফিলতির অভিযোগ আনেন এবং আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ জানান কমিটির সদস্যরা।

জানা যায়, সোমবার সকালে কালিহাতী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাফিসা আক্তারের সভাপতিত্বে আইন-শৃংখলা কমিটির সভা শুরু হয়। কিন্তু গত সেপ্টেম্বর মাসের আইন-শৃংখলা কমিটির সভায় প্রধানমন্ত্রীর কটুক্তিকারীকে গ্রেফতারের দাবি জানানোর পরও পুলিশ তাকে আটক না করায় ক্ষোভে সভা বর্জন করে উপজেলার ১৩ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং কমিটির সদস্যরা। এসময় তারা তীব্র নিন্দা প্রকাশ করেন।

সভা বর্জন বিষয়ে নাগবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের শিক্ষা-মানব সম্পদ বিষয়ক সম্পাদক মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকী বলেন, নাগবাড়ী ইউপি সদস্য সৈয়দ আব্দুল হালিম ধারাবাহিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তিপূর্ণ এবং উস্কানীমূলক লেখা পোস্ট ও শেয়ার করেন। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। এতে বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন কালিহাতী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের দীর্ঘদিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত কটুক্তিকারীকে আটক না করায় আমরা সভা বর্জন করেছি। 

কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ তোতা বলেন, গত সেপ্টেম্বর মাসে আইন-শৃংখলা কমিটির সভায় প্রধানমন্ত্রীর কটুক্তিকারীকে গ্রেফতারের দাবি জানানো হয়। কিন্তু পুলিশ তাকে আটক না করায় ক্ষোভে সভা বর্জন করা হয়েছে। 

এ বিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন সভা বর্জনের কথা স্বীকার করে বলেন, তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করতে গেলে পুলিশ হেড কোয়ার্টারের অনুমতি লাগে। আমরা অভিযোগের প্রেক্ষিতে জিডি করে মামলা করার অনুমতির জন্য আবেদন করেছি। অনুমতি পেলেই কটুক্তিকারী সৈয়দ আব্দুল হালিমের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি