১১:১৭ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এমপি ছোট মনির করোনা রোগ থেকে মুক্ত হয়ে গোপালপুরে আগমন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল -২ গোপালপুর ভুঞাপুর আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এমপি ছোট মনির করোনা রোগ থেকে মুক্তি হয়ে, তার নির্বাচনী এলাকা গোপালপুরে আগমন উপলক্ষে ব্যাপক শোডাউন ও পথসভা আয়োজন করা হয়।

গোপালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে (১৫ অক্টোবর) বৃহস্পতিবার বিকেলে,উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মী ও ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের সকল অঙ্গ অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী মোটরসাইকেল ও প্রাইভেট বিশাল বহর নিয়ে ঘাটাইল গিয়ে একাত্ম হয় এমপি আসার অপেক্ষায়।  

এমপি ছোটমনির আগমন হলে স্লোগানে মুখরিত হয়ে গেল হয়ে যায় ওই অঞ্চল, নেতাকর্মীদের সাথে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথসভা ও সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত পথ সভায় বক্তব্য প্রদান করেন এমপি ছোট মনির, বক্তব্য বলেন আমার রোগমুক্তি কামনায় জন্য সকল মসজিদ মাদ্রাসার ও মন্দিরে সকল ইউনিয়নে ও গ্রামে দোয়া প্রার্থনা করা হয়েছে এজন্য সকলের কাছে আমি কৃতজ্ঞ। সামনে আসছে পৌর নির্বাচন এই নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রার্থীকে ইঙ্গিত করে কুরুচি বক্তব্য ও মন্তব্য করা থেকে বিরত থাকবেন, আমরা গোপালপুরের শান্তি চাই।  

আরও বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, থানা তদন্ত অফিসার কাইয়ুম খান সিদ্দিকী, যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম তালুকদার আরিফ সহ, সকল ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সকল নেতাকর্মী বৃন্দ।

সংক্ষিপ্ত পথসভায় শেষে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। দোয়া শেষে তার নিজ ধোপাকান্দি ইউনিয়ন এর বড়মা গ্রামের লোকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। 

আপনার মন্তব্য লিখুন...

রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি