০৯:৩০ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তে সংঘর্ষ , ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৭

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১১ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তে ট্রাকের মালামাল লোড-আনালোড নিয়ে দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে দুই জন আহত হয়েছে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এলাকায় বর্তমানে থমথমে পরিবেশ বিরাজ করছে।

শনিবার সকালে গোহালিয়াবাড়ী ইউপি সদস্য নজরুল ইসলাম তার গ্রাম বেলটিয়া থেকে ইউনিয়ন পরিষদে যাওয়ার পথে প্রতিপক্ষের আকবর আলী আকন্দ ও তার লোকজনেরা নজরুলের উপর অতর্কিত হামলা চালায়। খবর পেয়ে নজরুলের স্বজনরা এগিয়ে এসে আকবর আকন্দের উপর হামলা চালালে অন্যান্যরা পালিয়ে যায়। এ ঘটনায় উভয় পক্ষের গুরুতর আহত দু’জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারসহ ৭ জনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে আকবরের ভাই আবু বক্কার আকন্দ বাদী হয়ে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেন। পরে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।

আটককৃতরা হলেন, গোহালিয়াবাড়ি ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদার, তার ছেলে সালাউদ্দিন তালুকদার,ভাতিজা জাহাঙ্গীর তালুকদার, একই এলাকার ঈমান হোসেন, জাহাঙ্গীর হোসেন, এনামুল হক,ও লেবু মিয়া।

গোহালিয়াবাড়ী ইউপি সদস্য আব্দল হাই আকন্দ বলেন, চেয়ারম্যান ও তার অনুসারিরা দীর্ঘদিন যাবত এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। তারা আকবরকে একা পেয়ে হামলা করে গুরুতর আহত করেছে। 

এ ব্যাপারে হযরত আলী তালুকদারের ছেলে ওবায়দুল তালুকদার বলেন, আকবর ও আব্দুল হাই মেম্বারের নেতৃত্বে স্থানীয় একটি মহল লোড-আনলোডের ব্যবসাকে কেন্দ্র করে এলাকায় বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে। তাদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে বিভিন্ন কৌশলে তাদের হামলা, মামলা ও হয়রানি করে। নজরুল মেম্বারকে পিটিয়ে আহতের ঘটনা তার প্রকৃষ্ট উদাহরণ।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী নুসরাত এদীব লুনা বলেন,দুপক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ ৭জনকে গ্রেফতার করা হয়। পরে মামলার প্রেক্ষিতে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি