০৯:২৮ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে হরতালে প্রভাব নেই

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৯ মে ২০১৬ | | ২৯২
ছবি : প্রতীকি।
, টাঙ্গাইল :

জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে। হরতালে টাঙ্গাইলের জনজীবনে কোন প্রভাব পড়েনি। হরতাল ঢেকে হরতালকারীরা মাঠে নেই। এখন পর্যন্ত কোথাও কোন মিছিল ও পিকেটিং করতে দেখা যায়নি। অন্যান্য দিনের মতই স্বাভাবিকভাবে চলছে সকল কার্যক্রম। স্কুল, কলেজ, মাদ্রাসা ও অফিস-আদালত চলছে স্বাভাবিকভাবে।

সরেজমিনে টাঙ্গাইল শহরের, নতুন বাসস্ট্যান্ড, পুরাতন বাসস্ট্যান্ড, নিরালা মোড়, ভিক্টোরিয়া রোড, বেবি স্ট্যান্ড এলাকা ঘুরে দেখা গেছে, এখানকার দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান, অফিস ও স্কুলের কার্যক্রম অন্যান্য দিনের মতো করে চলছে। শহরের প্রতিটি দোকানপাট খোলা রয়েছে। স্কুল ও কলেজগামী ছাত্র-ছাত্রীরা নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানে যাচ্ছে।

এছাড়া জেলার অভ্যন্তরীণ ও দূরপাল্লার যানবাহন এবং ট্রেন নির্দিষ্ট সময়ে চলাচল করছে। অনাকাক্সিক্ষত ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশ মোতায়েন রয়েছে। পুলিশের পাশাপাশি র‌্যাবের গাড়িও টহল দিতে দেখা গেছে।

হরতালেও শহরের রাস্তাগুলোতে যানবাহনের ভিড় পড়েছে।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি