০৮:২২ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ে লোহার সিন্দুক, জনমনে কৌতুহল!

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৯ সেপ্টেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে বঙ্গবন্ধুসেতু পূর্বপাড় গোলচত্বর এলাকা থেকে একটি তালাবদ্ধ পুরনো লোহার সিন্দুক উদ্ধার করেছে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা পুলিশ। সিন্দুকটি নিয়ে জনমনে নানা কৌতুহলের সৃষ্টি হয়েছে।

বুধবার (০৯ সেপ্টেম্বর) সকালে সেতুপূর্ব গোলচত্বরের দক্ষিণে একটি পেয়ারা বাগানের পাশ থেকে সিন্দুকটি পাওয়া যায়। সিন্দুকটি সীমান্তবর্তী চুয়াডাঙ্গা জেলার দর্শনা উপজেলার সমরেশ নামে এক ব্যক্তির বলে পুলিশ জানায়।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অফিসার ইনচার্জ মো. কাজী আয়ুবুর রহমান জানান, গত মঙ্গলবার রাতের কোন এক সময়ে চোরচক্র সিন্দুকটি ফেলে রেখে যায়। বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সিন্দুকটি উদ্ধার করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। তালাবদ্ধ সিন্দুকটি খোলার জন্য দর্শনা থেকে লোক আসতেছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি