০৫:২৫ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

করোনায় আরো ২৫ জন আক্রান্ত, মৃত্যু ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৫ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে করোনা ভাইরাসে নতুন করে আরো ২৫ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৩৭৯ জনে। 

এদের মধ্যে সদর উপজেলায় ১৬ জন, নাগরপুরে ১ জন, সখীপুরে ১ জন, মির্জাপুরে এবং কালিহাতী উপজেলায় ৬ জন রয়েছেন। 

অপরদিকে করোনা ভাইরাসে আরো ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৩৮ জনের মৃত্যু হলো। 

মঙ্গলবার টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
 
সিভিল সার্জন অফিস সূত্র জানায়, ঢাকায় প্রেরিত গতকাল রোববারের ১২৯টি নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে ২৫ জন করোনায় আক্রান্ত হয়। আর নতুন করে ২ জনের মৃত্যু হয়। করোনায় জেলায় মোট ৩৮ জনের মৃত্যু হয়েছে। মোট সুস্থ হয় ১৬৬৭ জন, আর চিকিসাধীন রয়েছেন ৬৭৪ জন। 

সূত্র আরো জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সদর উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা সব চেয়ে বেশি। আর সব চেয়ে কম করোনা রোগী শনাক্ত হয়েছে বাসাইল উপজেলায়। জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে ১০২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর চলতি মাসে আজ পর্যন্ত ৭৪১ জন করোনায় আক্রান্ত হয়। মাস ভিত্তিক করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে।   

করোনায় জেলায় আরো দুইজনের মৃত্যু হয়েছে। এরা সদর এবং ঘাটাইল উপজেলার বাসিন্দা। ঘাটাইল উপজেলার চান্দসী গ্রামে মঙ্গলবার সকালে নিজ বাড়িতে চিকিসাধীন অবস্থায় মতিউর রহমান নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের অবস্বরপ্রাপ্ত স্বাস্থ্য কর্মী ছিলেন।

অপরদিকে টাঙ্গাইল সদর উপজেলায় মুসলিম পাড়ায় আব্দুল ওহাব মিয়া নামের ব্যক্তির মৃত্যু হয়েছে। নমুনার পরীক্ষার ফলাফল আসার আগেই তিনি মারা যান। গত শনিবার তিনি করোনার নমুনা দেন। পরদিন রোববার রাতে বাসায় মারা যায়। এরপর গতকাল সোমবার নমুনার ফলাফলে তার পজেটিভ আসে। 

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি