১২:১০ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আল্লাহ ও নবীকে নিয়ে কটূক্তির অভিযোগে ভূঞাপুরে কলেজ শিক্ষার্থী আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১ সেপ্টেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে আল্লাহ ও নবীকে নিয়ে ফেসবুকের ম্যাসেঞ্জার গ্রুপে কটূক্তি করার অভিযোগে শ্রাবন হালদার নামের এক কলেজ শিক্ষার্থীর বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। 

এদিকে কটূক্তির অভিযোগে সোমবার (৩১) রাতে শ্রাবন হালদারকে আটক করে ভূঞাপুর থানা পুলিশ। আটক শ্রাবন উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খানুরবাড়ি গ্রামের শ্যামল হালদারের ছেলে ও ঢাকার বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ রাইফেলস স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। এঘটনায় গোবিন্দাসী বাজার এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

অন্যদিকে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি গোবিন্দাসী বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্থানীয়রা জানায়, কলেজ ছাত্র শ্রাবন হালদার বন্ধুদের নিয়ে তৈরি গ্রুপ ম্যাসেঞ্জারে আল্লাহ ও নবীকে নিয়ে কটূক্তি করে বলে অভিযোগ উঠে। পরে সেই কথোপকথনের স্ক্রিনশট বিভিন্ন একাউন্টের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি ভাইরাল হয়। পরে স্থানীয় কুকাদাইর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম বেলাল হোসেনে নেতৃত্বে স্থানীয় ইমাম, মোয়াজ্জিন, মাদ্রাসা ছাত্র ও মুসল্লিরা বিকেল সাড়ে ৫টার দিকে মিছিলসহকারে তার বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে শ্রাবন হালদারকে দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ভূঞাপুর থানার অফিসার ইনর্চাজ রাশিদুল ইসলাম জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ম্যাসেঞ্জার গ্রুপে আল্লাহ ও নবীকে নিয়ে কটূক্তির অভিযোগে শ্রাবন হালদারকে সোমবার রাতে আটক করা হয়েছে। পরে রাতেই কুকাদাইর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মওলানা বেলাল হোসেন বাদী ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি