০৬:২১ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

রমজানের শুরুতেই টাঙ্গাইলে সবজির দাম বৃদ্ধি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৬ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

রমজানের শুরুতেই টাঙ্গাইল শহরে  কাচাঁবাজারগুলোতে বেড়েছে সব ধরনের সবজির দাম। আর এই দাম বৃদ্ধিতে পাওয়াতে রোববার শহরের বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করা হয়েছে। 

অভিযানে ১১টি সবজি ব্যবসায়ী এবং ৫টি মুদির দোকানদারকে ৪৯ হাজার ৫শ' টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে বটতলা এবং ছয়আনী বাজারে এ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।

জানা যায়,  রমজানের শুরুতেই  শহরের কাচাঁবাজারগুলোতে বেড়েছে সব ধরনের সবজির দাম। ক্রেতারা বলছেন রমজান আসলেই অযথা ব্যবসায়ীরা দাম বাড়িয়ে দেন। সবজিভেদে দশ থেকে ৪০ টাকা পর্যন্ত বাড়তি মূল্য নেয়া হচ্ছে। এপ্রেক্ষিতে আজ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম মোবাইল কোর্ট পরিচালনা করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বলেন, বাজারে গিয়ে প্রথমে দেখা যায় শসা বিক্রি হচ্ছে ৫০ টাকা, পটল ৬০টাকা, ফুলকপি ৭০ টাকা, বেগুন ৫০ টাকা, পেয়াজ ৫৫ টাকা, আলু ৩৫ টাকায় বিক্রি হচ্ছে। পরে মোবাইল কোর্টের উপস্থিতি টের পেয়ে প্রতিটি পণ্যের দাম ১৫ থেকে ২০ টাকা কমে যায়। প্রশাসনের পক্ষ থেকে বাজার মনিটরিং ও মোবাইল অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এসময় র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি