০১:১৬ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে বাস-ট্রাকের সংঘর্ষে আহত ২৫

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০১৬ | | ৭৩৯
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহি বাস ও ট্রাকে সংঘর্ষে কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়েছে।

শুক্রবার পৌনে বারটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কুর্নী নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ২জনের অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা থেকে নওগার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহি বাস মহাসড়কের ওই স্থানে পৌছালে মাটি ভর্তি একটি ড্রাম ট্রাক কোন সিগন্যাল না দিয়ে হঠাৎ মহাসড়কে উঠে গেলে বাসের সঙ্গে সংঘর্ষ হয়ে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে মির্জাপুর গোড়াই হাইওয়ে ও থানা পুলিশ গিয়ে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কিছু সময়ের জন্য যানচলাচল বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে বেলা সোয়া বারোটার দিকে যানচলাচল স্বাভাবিক হয়।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনাচার্জ (ওসি) মো. খলিলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত যাত্রীদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি