০৪:১৬ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে  ভ্রাম্যমান আদালতের অভিযান, ১২ জনকে জরিমানা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৬ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বিভিন্ন স্থানে তৃতীয় বারের মত অভিযান চালিয়ে মাস্ক না পরায় ১২ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া অসহায় যারা মাস্ক না পরে বাজারে এসেছে তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। 

সোমবার (২৪ আগষ্ট) সকাল থেকে সদর বাজারের বটতলা, বাসট্যান্ড, রিক্সাস্ট্যান্ড, তালতলা, সোনালী ব্যাংক রোড, কলেজ রোড এলাকায় ব্যবসায়ী ও পথচারীদের সচেতন করতে অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সংক্রামক রোগে অবহেলা জনিত কার্য সম্পাদন করায় ১৮৬০ আইনের ২৬৯ ধারায় ১২ জন পথচারী ও দোকানীকে ৩ হাজার ৫ শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, করোনার সংক্রমন রোধে মাস্ক পরার বিষয়ে সরকারি একটি নির্দেশনা রয়েছে কিন্তু নাগরপুর উপজেলার বেশিরভাগ মানুষ সেটা নিয়ে অবহেলা করছেন। এতে করে নাগরপুরে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। করোনার হাত থেকে নাগরপুরকে রক্ষা করতে মাস্ক ব্যবহারের বিকল্প নেই। এই মহামারিতে শহর ও গ্রামের মানুষ মাস্ক ছাড়া বেখেয়ালি হয়ে ঘুরে বেড়াচ্ছে। নেই ভয় ভিতি ও স্বাস্থ্য সচেতনতা। এ জন্য আজ অভিযান চালিয়ে ১২ পথচারী ও দোকানীকে মাস্ক না পরার দায়ে অর্থদন্ড দেয়া হয়েছে। 

তিনি আরও বলেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো.আতাউল গণি স্যারের নির্দেশনা মোতাবেক আমি আর সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর নাগরপুরের মানুষের কল্যাণের স্বার্থে এ অভিযান পরিচালনা অব্যাহত রেখেছি। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে। এ সময় সবাইকে করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি