১১:৪৬ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঢাকা দুই সিটিতে ভোটের আগেই দুই প্রার্থীকে বিজয়ী ঘোষণা করলে বিএনপি খুশি হবে-কৃষিমন্ত্রী

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৬ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, ঢাকার দুটি সিটি কর্পোরেশন নির্বাচনে সবচেয়ে আধুনিক প্রযুক্তি ইলেকট্রিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহনের উদ্যোগ নিয়েছে নির্বাচন কমিশন। এর মাধ্যমে সুষ্ঠু নির্বাচন সম্ভব হবে। কিন্তু বিএনপি এর বিরোধীতা করছে। 

তিনি বলেন, তাদের আচরন দেখে মনে হয় তারা ভোটের আগেই তাদের দুই প্রার্থীকে বিজয়ী ঘোষনা করলে খুশি হবেন। কৃষিমন্ত্রী বলেন, খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী জেলখানায় আটকে রাখেননি। তিনি এতিমদের টাকা আত্মসাতের মামলায় আদালত কর্তৃক দণ্ডপ্রাপ্ত হয়ে জেলখানায় আছেন। তার মুক্তির বিষয়ে সরকারের কিছু করার নেই। আদালত এ ব্যাপারে যে সিন্ধান্ত দেবে সরকার তা মেনে নেবে।

শনিবার (২৫ জানুয়ারি) টাঙ্গাইলের গোপালপুরে সূতী ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন ও প্রাক্তন শিক্ষার্থী পুণর্মিলনীর উদ্বোধনকালে এ কথা বলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেন, একটি শিক্ষা প্রতিষ্ঠানের শতবর্ষ পূর্তি অনেক গৌরবের। শতবছরে সূতী ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় এ অঞ্চলে শিক্ষার আলো ছড়িয়েছে। তিনি বলেন, মানুষ গ্রামে বসে যাতে শহরের সকল রকম সুযোগ সুবিধা পেতে পারেন সে লক্ষে এ সরকার কাজ করে যাচ্ছে। তিনি পড়াশুনা করে প্রত্যেক শিক্ষার্থীকে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানান।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আতিকুর রহমান, শিক্ষক হোসনে আরা কামনা প্রমুখ বক্তব্য রাখেন।

পরে মধ্যাহৃ বিরতির পর দ্বিতীয় পর্বে আলোচনায় সভায় তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিকেলে শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে প্রীতি খেলাধুলা শেষে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৯২০ সালে গোপালপুরের রজনী কান্ত ঘোষম জানকী নাথোর, দূর্গানাথ ঘোষ প্রমুখ বিদ্যুৎসাহী ব্যক্তিবর্গের উদ্যোগে এ বিদ্যালয় স্থাপিত হয়। ধনবাড়ীর জমিদার নবাব নওয়াব আলী চৌধুরী এর ভিত্তি স্থাপন করেন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি