০৯:৫৬ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোটের স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৩ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন নির্ধারণের জন্য চাকুরীকাল গণনা ও অন্যান্য আর্থিক সুবিধাদির প্রাপ্যতায় গত ১২ আগস্ট অর্থমন্ত্রণালয় কর্তৃক জারিকৃত পত্রটি প্রত্যাহারের দাবিতে টাঙ্গাইলে স্মারকলিপি প্রদান করা হয়েছে। 

রোববার দুপুরে জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট টাঙ্গাইল জেলা শাখা প্রধানমন্ত্রী বরাবর জেলার প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেন। 

তাদের দুই দফা দাবি হচ্ছে, অধিগ্রহণকৃত বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক (চাকুরী শর্তাদি নির্ধারণ) বিধিমালা, ২০১৩ অধীন ৫০ শতাংশ চাকুরীকাল গণনা করা, জেষ্ঠ্যতা, পদোন্নতি, সিলেকশন গ্রেড এবং প্রযোজ্য টাইম স্কেলে প্রাপ্যতার কথা থাকলেও তা প্রদান করা হচ্ছে না। প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের প্রাপ্ত টাইম স্কেলের জটিলতা নিরসন না করে গত ১২ আগস্ট অর্থমন্ত্রনালয় কর্তৃক জারীকৃত টাইম স্কেল কর্তনের পত্রটি বাতিল করার দাবি জানান। 

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট জেলা শাখার আহ্বায়ক মীর মসিউল করিম, যুগ্ম-আহ্বায়ক নুরুল ইসলাম, আবুল কামলাম আজাদ, মো. শাহজাহান, কার্যকরী সদস্য আনোয়ার হোসেন, আয়ুব আজাদ, আবুল হোসেন মো. ফজলুল হক, রবীন্দ্র নাথ কাজল প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি