০৪:২৮ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে দোকান গুড়িয়ে দেওয়ার হুমকি

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে আধাঘন্টা সময় বেঁধে দিয়ে দোকানঘর ছেড়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে। অন্যথায় মার্কেট গুড়িয়ে দেওয়ার দেয়া হবে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকালে মির্জাপুর পৌর ৯ নম্বর ওয়ার্ড কুতুববাজার এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে মার্কেটের মালিক তাহেরুল ইসলাম সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন।

অভিযোগে মার্কেটের মালিক উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের কুইচতারা গ্রামের তাহেরুল ইসলাম জানান, পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড রাজনগর মৌজায় ৪০১ নং খতিয়ানে ৫৪ নম্বর দাগে ক্রয় সূত্রে তাদের ২১ শতাংশ জমির ওপর একটি মার্কেট রয়েছে।

গতকাল সোমবার সকালে বুড়িহাটী গ্রামের আবু সাঈদ ভেন্ডার ও শহিদুর রহমান ভেন্ডার মার্কেটের একংশ দাবি করে পাশেই একটি সাইনবোর্ড টাঙিয়ে দেন। পরে আবু সাঈদ ওই মার্কেটের ভাড়াটিয়া আবদুল মালেক মিয়াকে দোকানঘর ছেড়ে দেয়ার জন্য আধাঘন্টা সময় বেঁধে  দিয়ে হুমকি দেন। সময় পার হলে দোকানঘর গুড়িয়ে দেওয়ার হুমকি দেয় বলে ভাড়াটিয়া মালেক মিয়া জানান। ঘটনার সময় ওইস্থানে উপস্থিত থাকা আরেক দোকানদার বজলু মিয়া বলেন, মালেকের দোকানে চা খেতে এসে আবু সাঈদের সাথে আরো লোকজন দেখতে পাই। তারা মালেককে আধাঘন্টা সময়ের  মধ্যে দোকান থেকে চলে যেতে বলে। সময় পার হলে দোকান গুড়িয়ে দেয়া হবে বলে হুমকি দেন।

অভিযুক্ত আবু সাঈদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, জমিটা বিতর্কিত। তাই দোকানদার মাালেক মিয়াকে বলেছি ভাড়া না দিতে। আধাঘন্টা সময় বেঁধে দেওয়া সম্পর্কে জানতে চাইলে তিনি মুঠোফেনের লাইন কেটে দেন।

মার্কেটের মালিক তাহেরুল ইসলাম জানান, দীর্ঘ কয়েক বছর আগে ওই দাগে ২১ শতাংশ জমি ক্রয় করে তার ওপর মার্কেট নির্মাণ করে ভাড়া দিয়েছেন। হঠাৎ করে আবু সাঈদ তার লোকজন নিয়ে এসে মার্কেটের একাংশ দাবি করে আধাঘন্টা সময়ের মধ্যে ছেড়ে দেয়ার জন্য হুমকি দেন। অন্যথায় মার্কেট গুড়িয়ে দেওয়ার হুমকি দেন বলে জানান। এব্যাপারে তিনি আইনি পদক্ষেপ নেবেন বলে জানিয়েছেন।

মির্জাপুর থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) (ওসি) মো. সায়েদুর রহমান জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি