১১:৩০ পিএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে আটকের পর ৪ জুয়াড়িকে ছেড়ে দিয়েছে পুলিশ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে জুয়া খেলার সরঞ্জাম ও টাকাসহ রাতে আটকের পর দিনে চার জুয়াড়িকে ছেড়ে দিয়েছে পুলিশ। উপজেলা যুবলীগের সাবেক এক নেতার তদবীরে তাদের ছেড়ে দেয়া হয়েছে বলে জানা গেছে। এদিকে জুয়ার আসর থেকে জুয়াড়ি আটকের পর তাদের ছেড়ে দেয়ায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সোমবার রাতে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের ইনথখাচালার একটি বাড়িতে বসা জুয়ার আসর থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের ছেড়ে দেয় থানা পুলিশ।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের তক্তারচালা, পেকুয়া, তালতলা,  মোতারচালা, নয়াপাড়া, ইনতখাচালা, বংশীনগর, বালিয়াজানসহ ১০-১৫ টি স্পটে মাদক ও জুয়ার আসর চলে আসছে। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাঁশতৈল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সেলিমের নেতৃত্বে পুলিশ ইনথখাচালার ফারুকের বাড়িতে বসা জুয়ার আসরে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন জুয়াড়ি পালিয়ে গেলেও চার জুয়াড়িকে আটক করে পুলিশ।

এ সময় জুয়া খেলার তাস ও বেশ কিছু নগদ টাকাও উদ্ধার করে পুলিশ। জুয়াড়ীরা হলেন ইনতখাচালা গ্রামের মোক্তার আলীর ছেলে আব্রাহাম (১৮), একই গ্রামের আমানউল্লার ছেলে উজ্জল মিয়া (৩২), নজরুল ইসলামের ছেলে ফারুখ হোসেন (৫৪) এবং বালিয়াজান গ্রামের সিকিম উদ্দিনের ছেলে জুয়েল মিয়া (৪০)। আটকের পর তাদের মির্জাপুর থানায় হস্তান্তর করা হয়। উপজেলা যুবলীগের সাবেক এক নেতার তদবীরে তাদের ছেড়ে দেয়া হয়েছে বলে এএসআই সেলিম জানিয়েছেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান, এখন বর্ষা মাস। যাদের আটক করা হয়েছিল তারাও দরিদ্র প্রকৃতির। স্থানীয় লোকজনের অনুরোধে সবকিছু বিবেচনা করে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি