০৭:১৪ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২০ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনা ভাইরাসের কারণে কৃষি খাতে উৎপাদন যাতে ব্যাহত না হয় সেজন্য কৃষি উৎপাদন অব্যাহত রাখতে টাঙ্গাইলের কালিহাতীতে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

সোমবার (২০ এপ্রিল) সকালে উপজেলা কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি প্রশিক্ষণ কেন্দ্র থেকে ৩০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে এসব বিতরণ করা হয়। এর মধ্যে রয়েছে ৫ কেজি করে আউশ ধান বীজ, ১০ কেজি করে এমওপি সার ও ২০ কেজি করে ডিএপি সার বিতরণ করা হয়।

খরিপ ১/২০২০-২১ মৌসুমে উফসি আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করলেন স্থানীয় এমপি আলহাজ্ব হাসান ইমাম খান সোহেল হাজারী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার সাজ্জাদ হোসেন তালুকদার, কৃষি স¤প্রসারণ কর্মকর্তা ফারহানা মামুন ও সুফিয়া আক্তার প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি