১১:১০ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইলিশ ভর্তি কাভার্ড ভ্যান উল্টে খাদে

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৯ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ইলিশ ভর্তি কাভার্ড ভ্যান উল্টে খাদে পড়ে চালকসহ দুইজন আহত হয়েছেন।দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত উপস্থিত হন টাঙ্গাইল ফায়ার সার্ভিসের কর্মীরা । এসময় চালকসহ দুইজনকে আহত অবস্থায় তারা উদ্ধার করে।

বুধবার (২৯ জুলাই) মহাসড়কের টাঙ্গাইল সদরের শিবপুর এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, বরিশাল জেলার মোলাদি উপজেলার চর কালেখা গ্রামের হজরত আলী ব্যাপারীর ছেলে গাড়ী চালক মোঃ ফারুক (৩০) ও চট্রগ্রাম জেলার খোলশী উপজেলার হাজী ঘোনা গ্রামের মৃত্য আব্দুস ছাত্তারের ছেলে মাছ ব্যবসায়ী আবুল কাশেম(৪৭) ।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ সফিকুল ইসলাম জানান, চট্রগ্রাম থেকে ইলিশ ভর্তি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ন-১১-২১৩০) টাঙ্গাইল পার্কের বাজার যাওয়ার সময় টাঙ্গাইল মহাসড়কের শিবপুর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ড্রাইভার এবং মাছের ব্যাপারী গাড়ীতে আটকা পড়ে। সংবাদ পেয়ে টাঙ্গাইল ফায়ার স্টেশনের একটি টিম দ্রুত দূর্ঘটনা স্থলে পৌঁছে ড্রাইভার মোঃ ফারুক (৩০) এবং মাছের ব্যাপারী মোঃ আবুল কাশেম (৪৭) কে উদ্ধার করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি