০৭:১৫ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে অর্ধশতাধিক পুলিশ সদস্য করোনা আক্রান্ত

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৫ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে গত ২৪ ঘন্টায় পুলিশের এক এসআইসহ এ পর্যন্ত সর্বমোট ৫৪ পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। এরমধ্যে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের এক অতিরিক্ত পুলিশ সুপার ও এক পরিদর্শকসহ ৫০ জন এবং মির্জাপুর থানা পুলিশের এক এসআইসহ ৪ পুলিশ সদস্য রয়েছেন।

মির্জাপুরে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই প্রায় প্রতিদিনই পুলিশের কোন না কোন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। মির্জাপুর থানা পুলিশ ঝুঁকির মধ্যে থেকেও করোনায় সংক্রমণ থেকে অনেকটা সুরক্ষিত থাকলেও উপজেলার মহেড়া পুলিশ সেন্টারে রয়েছে তার উল্টো চিত্র। সেখানে এপর্যন্ত অতিরিক্ত এক পুলিশ সুপার ও পরিদর্শকসহ ৫০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের স্টাফ ৩০ জন এবং প্রশিক্ষার্থী ২০ পুলিশ সদস্য। এদের মধ্যে আক্রান্ত ৩০ জন স্টাফের মধ্যে সুস্থ্য হয়েছেন ১০ জন এবং প্রশিক্ষনার্থী ২০ জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৮ জন।

মহেড়া পুলিশ সেন্টারে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার রাজিবুল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, জাতিসংঘ শান্তিরক্ষা মিশনের জন্য নির্বাচিত প্রশিক্ষনার্থী ৩৫২ জন পুলিশ সদস্যের মধ্যে ঢাকায় করোনা আক্রান্ত হয় ৩৭ জন। বাকিরা মহেড়ায় প্রশিক্ষনে আসলে তাদের সংস্পর্শে আসা ট্রেনিং সেন্টারের এসআই অঞ্জন নামের এক পুলিশ সদস্য সর্ব প্রথম করোনায় আক্রান্ত হন। তারপর থেকে একেক করে করোনায় আক্রান্তে সংখ্যা বৃদ্ধি পেতে থাকে।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান থানা পুলিশের চারজন সদস্য করোনা আক্রান্ত হয়েছিল। তাদের মধ্যে সবাই সুস্থ্য হয়েছেন বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি