১১:২৫ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে শোক দিবসে আওয়ামী লীগ নেতা রাজুর উদ্যোগে গণভোজ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৫ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিশেষ দোয়া ও গণভোজের আয়োজন করেছেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহম্মেদ রাজু। তিনি কালিহাতী পৌরসভার নিজ বাসার সামনে এ আয়োজন করেন। গণভোজে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। দু:সময়ের উপজেলা ছাত্রলীগের নির্যাতিত সাবেক সাধারণ সম্পাদক শরীফ আহম্মেদ রাজু আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। 

কর্মসূচি পরিদর্শনে আসেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা ও আব্দুল মজিদ তোতা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান তোতা, যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নুরুল আলম খসরু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান সিদ্দিকী স্বপন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ বাবু, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুন্নবী সরকার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির ও যুগ্ম আহ্বায়ক নাহিদ সিদ্দিকী পলাশ, কালিহাতী পৌর ছাত্রলীগের আহ্বায়ক রিফাত আল খালিদ রিমন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুম আহম্মেদ প্রমুখ। 

শরীফ আহম্মেদ রাজু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করি। আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে জাতীয় শোক দিবসে আমার ব্যক্তিগত পক্ষ থেকে এ আয়োজন করেছি। যারা আমাদের স্বাধীনতার মহান নেতাকে স্বপরিবারে হত্যা করেছে সেই কুখ্যাত খুনীদের ফাঁসি কার্যকরের দাবী করছি। সেইসাথে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। কারণ শেখ হাসিনা বেঁচে থাকলেই আমরা ও বাংলাদেশ ভাল থাকবে। 

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি