১২:০৫ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে ঈদে বিনামূল্যে ২৯ হাজার পরিবার পাচ্ছে ১০ কেজি করে চাল

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৫ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ঈদুল আযহা উপলক্ষে বিনামূল্যে ২৮ হাজার ৬২১ দুস্থ পরিবারে বিনামূল্যে ১০ কেজি করে চাল বিতরণ শুরু হয়েছে।

শনিবার সকালে মির্জাপুর পৌরসভা কার্য্যালয়ে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের মধ্যে চাল বিতরণ কার্য়ক্রমের উদ্বোধন করে পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র চন্দনা দে। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিল আমিরুল কাদের লাবন, আলী আজম সিদ্দিকী, সাইজ উদ্দিন সাজু প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার ১৪টি ইউনিয়নে ২৪ হাজার ও পৌরসভায় ৪ হাজার ৬২১ দুস্থ পরিবার এই চাল পাচ্ছেন। যাদের জমি নেই বা ভিটাবাড়ি ছাড়া, দিনমজুর অথবা নারী শ্রমিক ও ভিক্ষাবৃত্তির উপর নির্ভরশীল তাদের মধ্যে এসব চাল বিতরণ করা হবে।

শনিবার পৌরসভায় ও রবিবার থেকে প্রত্যেক ইউনিয়নে চাল বিতরণ শুরু হবে ২৮ জুলাইয়ের মধ্যে চাল বিতরণ শেষ করা হবে বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফুজ্জামান জানিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার আবদুল মালেক জানান, ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ থেকে গরীব দুস্থদের মাঝে বিনামূল্যে এই চাল বিতরণ করা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি