০৬:০৮ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পাওনা টাকা উদ্ধার চেয়ে মাটি ব্যবসায়ির সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৫ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার সৈয়দপুর গ্রামের মাটি ব্যবসায়ী মো. আজম খান পাওনা টাকা উদ্ধার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন। রোববার (২৫ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে এ সম্মেলন করা হয়। 

সম্মেলনে লিখিত বক্তব্যে আজম খান বলেন, একই উপজেলার গোড়াই মমিননগর গ্রামের নুর মোহাম্মদ, মোশারফ হোসেন, শাকিল হোসেন ও আওলাদ হোসেনের ইটভাটায় ২০১৮-১৯ অর্থ বছরের শেষদিকে ৩৬ লাখ ৫০ হাজার টাকার মাটি প্রদান করা হয়। পরবর্তীতে বিভিন্ন সময় কিস্তিতে ১২ লাখ ১০ হাজার টাকা পরিশোধ করা হয়। অবশিষ্ট টাকা দীর্ঘদিনেও পরিশোধ করা হয়নি। বাকি টাকা চাইতে গেলে নানা টালবাহানা করা হয়। এ অবস্থায় আজম খান হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ৭ লাখ ৩০ হাজার টাকা খরচ করে বাইপাস সার্জারী করেন। এ খবরেও অভিযুক্তরা টাকা পরিশোধ করেনি। পাওনা টাকার তাগিদ দিতে গেলে তারা উল্টো হুমকি দেয়। এ নিয়ে একাধিকবার গ্রাম্য শালিস হয়েছে। সেখানে অভিযুক্তরা টাকা পরিশোধের আশ্বাস দিলেও পরে তা পূরণ করেনি। ফলে আজম খান বাধ্য হয়ে পাওনা টাকা উদ্ধার চেয়ে আইজিপি বরাবর আবেদন করেছেন। 

অভিযুক্তরা তাকে ও তার ছেলেকে হত্যা করে লাশ গুম করতে পারে বলেও এমন আশঙ্কা করছেন আজম খান।

আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গ্রাম্য শালিসের ও স্থানীয় ইটভাটা ব্যবসায়ি মোশারফ সরকারসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি