০১:১৭ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে মেডিকেল অফিসার সহ করোনায় নতুন আক্রান্ত ২

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৮ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে নতুন করে আরও ২ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে, মোট আক্রান্তের সংখ্যা ৮ জন। ইতিমধ্যে ৩০ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন।

নতুন আক্রান্ত রোগীরা হলেন গোপালপুর উপজেলার হেমনগর উপস্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ফাহিমা (৪০) গ্রাম ঘাটাইলের শালিয়াজানি, ৬ জুলাই নমুনা সংগ্রহ করা হয়। হযরত আলী (৪০) পেশায় ব্যাংক কর্মকর্তা নগদাশিমলা ইউনিয়নের শিমলা পলাশিয়া গ্রামে, গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ৪ জুলাই নমুনা সংগ্রহ করা হয়েছে ।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আলিম আল রাজি জানান এরা চিকিৎসাধীন অবস্থায় একজন হোম আইসোলেসন, অপর আরেকজন চিকিৎসাধীন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি