১১:৫৯ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

'ক্লিন টাঙ্গাইল'র উপহার পেল প্রতিবন্ধিরা'

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৯ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে তৃতীয় ধাপে কর্মহীন শতাধিক অসহায়-হতদরিদ্র প্রতিবন্ধিদের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সামাজিক ও সেচ্ছাসেবীমূলক সংগঠন ক্লিন টাঙ্গাইল।

শুক্রবার (১৯ জুন) দুপুরের দিকে টাঙ্গাইল পৌর সভার হলরুমে উপহার খাদ্য সামগী বিতরণের আয়োজন করা হয়। এরআগে প্রথম ও দ্বিতীয় ধাপে দুই শতাধিক প্রতিবন্ধিদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এই জনসেবামূলক সংগঠন।

এসময় উপস্থিত ছিলেন- টাঙ্গাইল পৌর মেয়র ও ক্লিন টাঙ্গাইল এর প্রধান উপদেষ্টা জামিলুর রহমান মিরন, পৌর প্যানেল মেয়র ও ক্লিন টাঙ্গাইল এর উপদেষ্টা মো. সাইফুজ্জামান সোহেল, ক্লিন টাঙ্গাইল এর সমন্বয়ক জালাল উদ্দিন শাহীন চাকলাদার প্রমুখ।

এতে উপহার সামগ্রী বিতরণের সঞ্চালনা করেন ক্লিন টাঙ্গাইল এর উপদেষ্টা ও  ভূঞাপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজের অধ্যাপক অনিক রহমান বুলবুল। এছাড়াও সংগঠনটির অন্যান্য মেম্বারসহ টাঙ্গাইল রোভার স্কাউটের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, টাঙ্গাইল জেলা মিনি বাস-কোচ মালিক সমিতির মহাসচিব ও চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বড় মনি এবং তরুণ সমাজকর্মী ও উদ্যোক্তা মোজাহিদুল ইসলাম শিপনের আর্থিক সহযোগিতায় শতাধিক প্রতিবন্ধিদের মাঝে এই উপহার বিতরণের আয়োজন করেন ক্লিন টাঙ্গাইল।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি