১১:২৯ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাসাইলে সনাক্ত ৫ জনের ৪ জনই বহিরাগত!

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৭ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে সংগৃহীত স্যাম্পল থেকে বাসাইলের আরও একজন ও বাসাইলে এসে স্যাম্পল দেয়া বহিরাগত আরও চারজন করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। এ নিয়ে বাসাইল উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো মূলত ৫ জনে। আর বাসাইল থেকে সংগৃহীত বহিরাগত শনাক্ত রোগির সংখ্যা হল ৪ জন।

বুধবার (১৭ জুন) বেলা ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফিরোজুর রহমান এ তথ্যটি জানিয়েছেন। 

নতুন আক্রান্তদের মধ্যে একজন বাসাইল পৌর এলাকার পালপাড়ার বাসিন্দা বাদল চন্দ্র সরকারের ছেলে আপন (৩০)।

বাসাইলে এসে স্যাম্পল প্রদানকারি বহিরাগতদের মধ্য রয়েছে পার্শ্ববর্তী মির্জাপুর উপজেলার বাসিন্দা দেলোয়ার হোসেনের ছেলে ইসলামী ব্যাংক এলেঙ্গা শাখায় চাকরিরত ফারুক হোসেন(৩৭), টাঙ্গাইল সদর উপজেলার করের বেতকা এলাকার বাসিন্দা জাফর আলীর ছেলে ব্যবসায়ী খালেদ (৪৫), ও অপর দুইজন বাসাইলের বাথুলী সাদী গ্রামের ঠিকানা ঠিকানায় স্যাম্পল প্রদানকরি কালিয়াকৈর উপজেলার বাসিন্দা সৈদুল ইসলামের ছেলে সরকারি চাকরীজীবি সফিকুল ইসলাম স্বপন(৫০) এবং তার স্ত্রী গৃহিনী তারিন (৩০)।

জানা যায়, কালিয়াকৈর উপজেলার বাসিন্দা ওই দম্পতি বাসাইল উপজেলার কাশিল ইউনিয়নের বাথুলীসাদী গ্রামের ঠিকানা এন্ট্রি করে গত ৯জুন বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে যান। টাঙ্গাইল সদর ও মির্জাপুর উপজেলার দুই ব্যক্তিও বাসাইল স্বাস্থ্য কমপ্লেক্সে হাজির হয়ে একই দিন তাদের নমুনা দিয়ে যান। ৯ জুন সংগৃহীত নমুনা পরীক্ষার জন্য ১০ জুন আইইডিসিআর এ পাঠায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

আজ বুধবার (১৭ জুন) তাদের নমুনার রিপোর্ট করোনা পজিটিভ আসে। বাসাইলের করোনা পজেটিভ আপন সরকারের বাড়ি লকডাউন ঘোষনা করে হোম আইসোলেশনে থাকার নির্দেশ প্রদান করেছে প্রাশাসন। ডা. ফিরোজুর রহমান বলেন, ‘গত ৯ জুন তাদের নমুনা সংগ্রহ করা হয়। পরে আজ বুধবার ৫জনের নমুনায় করোনা পজিটিভ আসে। এদের মধ্যে একজন বাসাইলের বাসিন্দা। বাকি চারজনের একজন টাঙ্গাইল সদর উপজেলার, একজন মির্জাপুর উপজেলার এবং স্বামী স্ত্রী দুইজন কালিয়কৈর উপজেলার বাসিন্দা।

নতুন একজন নিয়ে মূলত বাসাইল উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো পাঁচজনে। এদের মধ্যে দুইজন রোগী সুস্থ হয়েছে।’ তিনি আরও বলেন, ‘উপজেলায় বহিরাগত নতুন আক্রান্ত ব্যক্তিদের ব্যাপারে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট উপজেলায় যোগাযোগের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি