০৪:১৪ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জরিমানা করেও ঘরে রাখা যাচ্ছে না 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩ জুলাই ২০২১ | |
টাঙ্গাইলের নাগরপুরে ঘর থেকে বের হলেই পড়তে হচ্ছে প্রশাসন জেরার মুখে, গুনতে হচ্ছে জরিমানাও। ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

সারা দেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুরে কঠোর লকডাউনের তৃতীয় দিন চলছে। আর এ লকডাউন কার্যকর করতে কঠোর অবস্থানে রয়েছে নাগরপুর উপজেলা প্রশাসন। প্রশাসন উপজেলার বিভিন্ন স্থানে টহলের পাশাপাশি বিধি নিষেধ অমান্য করায় জরিমানা করলেও ঘরে রাখা যাচ্ছে না সাধারণ মানুষকে।

শনিবার (৩ জুলাই) সকাল থেকে সময়ের ব্যবধানে হাটে বাজারে জনসাধারণের আনাগোনা লক্ষ্য করা গেছে। বেলা বাড়ার সাথে সাথে মানুষ বিনা কারনে অথবা সামান্য অযুহাতে হাতে ঘর থেকে বাইরে বেড়িয়ে আসছেন। দোকানীদেরও প্রশাসনের চোখ ফাকি দিয়ে দোকান খোলার প্রবণতা লক্ষ্য করা গেছে। 

এদিকে লকডাউন কার্যকরে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন উপজেলার বিভিন্ন স্থানে টহল অব্যাহত রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুরের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক ভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। সকাল থেকে উপজেলার সদর বাজার, মামুদনগর, মোকনা, পাকুটিয়া এবং গয়হাটা ইউনিয়নের বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে দোকান খোলা ও মাস্ক ছাড়া ঘরের বাইরে বের হওয়ায় দোকানিসহ ৩০ পথচারীকে ৭ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান বলেন, করোনা ভাইরাসের প্রকোপ থেকে বাচতে হলে আমাদের সরকার ঘোষিত বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। জনসাধাণকে সরকার ঘোষিত বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলাতে আমরা উপজেলা প্রশাসন সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি